ইলা’র ইফতার মাহফিল, মেজবান ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

Read Time:6 Minute, 23 Second

মোহাম্মদ আলী আকবর:

 

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের আইন অনুষদের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন আইআইইউসি ল’ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ইলা) ইফতার মাহফিল ও মেজবান সম্পন্ন।

 

বুধবার নগরীর জামালখানস্থ রীমা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এই ইফতার মাহফিল ও মেজবান অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের সাবেক শিক্ষার্থীরা অংশ নেন। এতে অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাড. কাজী আশরাফুল হক আনসারী জুয়েলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইউসুফ আলম মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি অ্যাড. মোঃ ফখরুল ইসলাম, অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাড. জুয়েল দাশ, শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক সভাপতি অ্যাড. শাহাদাত হোসাইন চৌধুরী শাহরিয়ার, সাবেক সভাপতি অ্যাড. সুলতান মোহাম্মদ অহিদ ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. ইমতিয়াজ আহমেদ জিয়া প্রমুখ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও আসন্ন বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে বৃহত্তর চট্টগ্রাম ও নোয়াখালী অঞ্চলের সদস্য পদপ্রার্থী অ্যাড. এ.এস.এম. বদরুল আনোয়ার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. কফিল উদ্দিন চৌধুরী, সাবেক সভাপতি অ্যাড. ইফতেখার সাইমুল চৌধুরী, সদ্য সাবেক সভাপতি অ্যাড. এনামুল হক ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সহ-সাধারণ সম্পাদক অ্যাড. এরশাদুর রহমান রিটু প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইআইইউসি আইন অনুষদের চেয়ারম্যান ও অ্যালামনাই মঞ্জুর হোসাইন পাটোয়ারী, সাবেক চেয়ারম্যান রিদোয়ান গনি, সহকারী অধ্যাপক নাসির উদ্দীন এবং প্রভাষক নুসরাত জাহান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সদস্য সচিব অ্যাড. এরশাদুল ইসলাম চৌধুরী সুমন, সাবেক সাধারন সম্পাদক অ্যাড. মোঃ আব্দুর রহিম, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড. সাইফুল্লাহ চৌধুরী নয়ন, সিনিয়র অ্যালামনাই অ্যাড. মোঃ আশরাফ উদ্দিন সিদ্দীকী, অ্যাড. মোঃ আব্দুল হামিদ, অ্যাড. মাহাতাব আইয়ুব, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক পাঠাগার সম্পাদক ও সংগঠনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ আলী আকবর সানজিক, সমিতির সাবেক কার্যনির্বাহী সদস্য অ্যাড. মোঃ রবিউল হোসেন নয়ন, অ্যাড. মোঃ এনামুল হক, অ্যাড. মোঃ লোকমান, অ্যাড. মোঃ মোস্তফা কামাল, অ্যাড. এইচ এস সোহরাওয়ার্দী, অ্যাড. মোঃ মেজবাহ উদ্দিন বাবু ও অ্যাড. মোহাম্মদ নাজমুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বিগত ২০২১ সালে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতিতে অ্যাসোসিয়েশন হতে একমাত্র প্রতিনিধিত্বকারী কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় অ্যাসোসিয়েশনের সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোঃ সরোয়ার হোসাইন লাভলুকে ও ২০২২ সালের চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাড. মোঃ মোস্তফা করিমকে এবং একই নির্বাচনে অ্যাসোসিয়েশনের প্রথম নারী হিসেবে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় অ্যাড. বিলকিস আরা মিতুকে সংবর্ধিত করা হয়।

উক্ত আয়োজনে সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক ছাড়াও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোঃ মাহমুদুল হাসান (সুমন), অর্থ সম্পাদক অ্যাড. এস. এম. রেজাউল করিম (রেজা), সাংস্কৃতিক সম্পাদক অ্যাড. মোহাম্মদ আলী ইয়াসিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাড. মোহাম্মদ হাসান আলী (রুমান), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ কাইয়ুম ইসলাম (সাকিব), সহ সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান সামী, সহ অর্থ সম্পাদক তানজিউল মোস্তফা নিরু, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে অ্যাড. মোহাম্মদ আব্দুল্লাহ, অ্যাড. মহি উদ্দিন, অ্যাড. মোহাম্মদ ফয়সাল আমিন, অ্যাড. মোশাররফ হোসাইন খান, অ্যাড. মোঃ আমিনুল ইসলাম ও অ্যাড. সালাহ উদ্দিন।

অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কার্যনির্বাহী পরিষদের সকল নেতৃবৃন্দসহ উপস্থিত সকল অ্যালামনাইদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানানো হয়।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

×
Any questions?