Posted on
Read Time:3 Minute, 39 Second

হুমায়ুন কবির, কিশোরগঞ্জ:

একটি অরাজনৈতিক ও যুব উন্নয়নমূলক সংগঠন “দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ”।
রেজিষ্ট্রেশন নাম্বার: যুউঅ/চট্ট-০১/সীতা/০১.

সংগঠনের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত আছেন লায়ন এডভোকেট মো: সারোয়ার হোসেন লাভলু- এডভোকেট, বাংলাদেশ সুপ্রীম কোর্ট, প্রকাশক ও সম্পাদক দৈনিক আইন আদালত প্রতিদিন।
চট্টগ্রাম জেলা ও মহানগরসহ সারাদেশের ন্যায় কিশোরগঞ্জ জেলায়ও দিশারী আহ্বায়ক কমিটি ঘোষণা করেন তিনি। নতুন বছরের প্রথম দিন ০১ জানুয়ারী-২০২১ইং (শুক্রবার) দোয়া-ভালোবাসা ও উপহার হিসেবে চেয়ারম্যান এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১২ সদস্য বিশিষ্ট তিন মাসের জন্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে জি-বাংলা টিভির জেলা প্রতিনিধি, ন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশ তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক, বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক সোসাইটির প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাংবাদিক ও দিশারিয়ান জনাব জুবায়ের হোসেন খান কে আহ্বায়ক, দিশারিয়ান কনক কান্তি দত্ত কে যুগ্ন আহ্বায়ক, দৈনিক আইন আদালত প্রতিদিন এর জেলা প্রতিনিধি, Astha TV রিপোর্টার, সাংবাদিক ও দিশারিয়ান হুমায়ুন কবির কে সদস্য সচিব করে জেলা কমিটি অনুমোদন দেওয়া হয়।
তাদের দায়িত্বে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ‘দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ’ কেন্দ্রীয় কার্যালয়ে জমা দিতে হবে।
অন্যতম সদস্যবৃন্দ হলেন:

ঢাকা ” সিটি ডেলিভার” এর ম্যানেজিং ডিরেক্টর (এমডি), দিশারিয়ান সামাদুল ইসলাম মিয়াদ, দিশারিয়ান মিজান খন্দকার, সোসাইটি ফর নার্সেস সেফটি এন্ড রাইটস এর উপ-আইন বিষয়ক সম্পাদক, দিশারিয়ান সানজিদা শান্তা, দৈনিক আস্থা কিশোরগঞ্জ প্রতিনিধি সাংবাদিক ও দিশারিয়ান রায়হান জামান, দিশারিয়ান জুবায়ের আহমেদ, দিশারিয়ান মো: ইসলাম মিয়া, মাদকমুক্ত তারুণ্য চায় কিশোরগঞ্জ জেলা শাখার যুগ্ন-সদস্য সচিব, দিশারিয়ান ইমরান হোসেন,
ভৈরব উপজেলার- দিশারিয়ান মো: জাহিরুল ইসলাম ও দিশারিয়ান রিয়াদ হোসেন।

আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে সকল সদস্যদের সদস্য ফরম পূরণ পূর্বক দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর লক্ষ্য ও উদ্দেশ্য মেনে নিয়ে আজীবন সদস্য/ সাধারণ সদস্য আইডি কার্ড সংগ্রহ করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *