Posted on

ফেদিশারী ফাউন্ডেশন, ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন, লায়ন্স ক্লাব অব চিটাগাং এঞ্জেল লিও ক্লাব অব চিটাগাং সীতাকুন্ড এর উদ্যোগে করোনভাইরাস প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, লিফলেট বিতরণ করা হয়।

গতকাল ২৫ মার্চ ২০২০ ইংরেজি তারিখ রোজ বুধবারবার সীতাকুণ্ড উপজেলা কমপ্লেক্স ও সীতাকুণ্ডের বিভিন্ন স্থানে লায়ন্স ক্লাব অব চিটাগাং এঞ্জেল, ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন, দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ ও লিও ক্লাব অব চিটাগাং সীতাকুন্ড এর যৌথ উদ্যোগে করোনভাইরাস প্রতিরোধে সচেতনতা মুলক কর্মসূচির অংশ হিসাবে প্রায় তিন শতাধিক গরীব অসহায় লোকের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও এক হাজারের অধিক লোকের মাঝে করোনাভাইরাস বিষয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জনাব মোঃ শাহ আলম, ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন এর জোনাল কো-অর্ডিনেটর ও দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান লায়ন অ্যাডভোকেট মোঃ সরোয়ার হোসেন লাভলু, সীতাকুণ্ড উপজেলা সহকারি যুব উন্নয়ন কর্মকর্তা জনাব মোঃ সাইদুল হক, ক্রেডিট সুপারভাইজার জনাব মোঃ হায়দার আলী, দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সাধারণ সম্পাদক জনাব মোঃ মাসুদ রানা, দিশারী যুব ফাউন্ডেশন এর যুগ্ন সাধারন সম্পাদক ও লিও রিজিউন ডিরেক্টর জনাব মোঃ আরাফাত ইলাহি, দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক এপেক্সিয়ান আশরাফুল আলম ভূঁইয়া, লিও জোন ডিরেক্টর জনাব লিও নাজিমুজ্জামান রাশেদ, দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সহ-সভাপতি ও লিও ক্লাব অব চিটাগাং সীতাকুণ্ড এর সভাপতি জনাব লিও মোহাম্মদ নূর খান, জনাব মোঃ আবু তাহের, জনাব লিও মোহাম্মদ ফিরোজ হোসেন প্রমুখ।


করোনাভাইরাস বর্তমানে সারাবিশ্বে মহামারী আকারে রূপ নিয়েছে। এই করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে বিশ্বসাহিত্য সংস্থা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পাশাপাশি জাতীয় ও আন্তর্জাতিক সংগঠনগুলো যেভাবে কাজ করে যাচ্ছে উত্তর সংগঠনগুলোর সাথে উপস্থিত সকলে একাগ্রতার শহীদ কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এবং যেকোনো সময় সরকারের ডাকে সাড়া দিয়ে করোনাভাইরাস প্রতিরোধ মূলক কাজে অংশগ্রহণ করার প্রতিশ্রুতি প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *