Posted on

আন্তর্জাতিক মানবাধিকার ভিত্তিক সংগঠন ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন এর চট্রগ্রাম জোনের কো-অর্ডিনেটর মনোনীত হয়েছেন লায়ন এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু।
গত পহেলা ডিসেম্বর ই-মেইল বার্তার মাধ্যমে সংগঠনের সেক্রেটারি জেনারেল Sir Rafal Marcin Wasik ও সংগঠনের বাংলাদেশ রিজিউনের কো-অর্ডিনেটর লায়ন মোঃ ইলিয়াছ সিরাজী  সংবাদটি নিশ্চিত করেন এবং সংগঠনটির ওয়েভসাইট www.ihrchq.org তে জোনাল কো-অর্ডিনেটর চট্টগ্রাম সিটি হিসেবে তার নাম প্রকাশ করা হয়।

Sir Rafal Marcin Wasik

তিনি সামাজিক সংগঠন দিশারী ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান এবং লায়ন্স ক্লাব অব চিটাগাং এঞ্জেল এর প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

একইসাথে তিনি চট্রগ্রাম আদালত পাড়া থেকে প্রকাশিত একমাত্র অনলাইন আইন আদালত প্রতিদিন এর সম্পাদক ও সীতাকুণ্ড উপজেলার সাপ্তাহিক সীতাকুণ্ড এর আইন উপদেষ্টা ও সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এর আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক হিসেবে নিয়োজিত আছেন।

লায়ন মোঃ ইলিয়াছ সিরাজী

আইন পেশার পাশাপাশি সমাজসেবা ও সাংবাদিকতায় ও তার রয়েছে যথেষ্ট খ্যাতি। তিনি বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক হিসেবেও কাজ করে যাচ্ছেন।

সরোয়ার হোসাইন লাভলু সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে দেশ ও দেশের মানুষের সেবা করে যেতে চান। বিশেষ করে তিনি তার সীতাকুণ্ডের মানুষকে নিয়ে কাজ করতে চান। সীতাকুণ্ড নিয়ে তার বিভিন্ন উন্নয়ন পরিকল্পনার কথা আইন আদালত প্রতিদিনকে তুলে ধরেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *