Posted on
Read Time:3 Minute, 33 Second

এম কে মনির(সীতাকুণ্ড) চট্টগ্রাম প্রতিনিধি ;

” দক্ষ যুব, গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ ” এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে সীতাকুণ্ডে আজ পালিত হলো জাতীয় যুব দিবস ।

এ উপলক্ষ্যে সীতাকুণ্ড উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর একটি যৌথ কর্মসূচী পালন করেছে । কর্মসূচীতে ছিলো বর্ণাঢ্য র‍্যালী, বিনামূল্য রক্তের গ্রুপ নির্ণয়,পুরস্কার বিতরণ ও চারা বিতরণ।

যুব দিবস উপলক্ষে সীতাকুণ্ড উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর এর আয়োজনে ও হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল এর সহযোগীতায় সকাল ১০টায় এক বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীটি সীতাকুণ্ড বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে ফিরে আসে। এসময় র‍্যালীতে সীতাকুণ্ডের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও যুব সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে।

র‍্যালী শেষে উপজেলা পরিষদের সামনে এক আলোচনা সভা অনুস্ঠিত হয়। এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন সীতাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শাহ আলম, হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল সীতাকুণ্ড শাখার বেইস ম্যানেজার আব্দুল গফুর,মর্ডাণ হসপিটাল এর নির্বাহী খালেদ মোশারফ,দিশারী ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান এডভোকেট সরোয়ার হোসেন লাভলু,মণিষার নির্বাহী আজমল হোসেন হিরু,সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সভাপতি এম কে মনির,ব্লাড ব্যাংক এর সভাপতি নুর খান, স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি এর সভাপতি সোহেল,দিশারী ফাউন্ডেশন বাংলাদেশ এর চট্টগ্রাম মহানগর সাহিত্য সম্পাদক মোঃ আরাফাত ইলাহী ও দিশারী ফাউন্ডেশন বাংলাদেশ এর সীতাকুণ্ড জোনের আহবায়ক এস. এম. মাসুদ রানা সহ বিভিন্ন সামাজিক ও যুব সংগঠনের নেতৃবৃন্দ।  জাতীয় যুব  দিবসের কর্মসূচীর তৃতীয় পর্বে উপজেলা পরিষদ মিলনায়তনে সীতাকুণ্ড ব্লাড ব্যাংকের তও্বাবধায়নে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী শুরু হয়। এ সময় প্রায় একশ যুবক, বৃদ্ধ ও শিশুর রক্ত পরিক্ষা করানো। অনুস্ঠানে অংশগ্রহণের ভিওিতে কয়েকটি সংগঠনকে পুরস্কৃত করা হয়। কর্মসূচীর শেষ পর্বে সীতাকুণ্ড উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর ও হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল এর অর্থায়নে কর্মসূচীতে অংশগ্রহণকারী সামাজিক ও যুব সংগঠনগুলোকে চারা বিতরণ করা হয়।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *